শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ২৫ জানুয়ারি ২০২০

আজকের রাশিফল শনিবার ২৫ জানুয়ারি ২০২০

মেষ : কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে।

বৃষ : পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর নির্ভর করবে। সকালের দিকে রক্তপাত থেকে সাবধান থাকা দরকার।

মিথুন : অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। তবে হতাশ হওয়ার কোনও কারণ নেই, বুদ্ধিমত্তার সঙ্গে লড়তে হবে।

কর্কট রাশি: আপনার সমস্যা নিয়ে চিন্তাভাবনা করার অভ্যাস এবং তাদের অতিরঞ্জিত করে দেখার ফলে আপনার নীতিবোধ দুর্বল হতে পারে। আপনি যদি কোনও ঋণ নিতে যাচ্ছেন তাহলে ভালো হবে।

সিংহ রাশি: আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন।

কন্যা : দিনটি ভালো যাবে। প্রত্যাশিত কাজে ঝামেলা দেখা দিতে পারে। আত্মীয়দের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে।

তুলা : দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে ঝামেলা হবে।

বৃশ্চিক : আজ বৃশ্চিক রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের উপরি পাওনা লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে ভাল অগ্রগতি আশা করতে পারেন।

ধনু : ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। সরকারী চাকরীতে উন্নতির সম্ভাবনা প্রবল। কর্মস্থলে কোনো প্রতিযোগীতামূলক পরীক্ষায় সফল হতে পারেন।

মকর : মকর রাশির জাতক জাতিকার দিনটি মোটের ওপর ভালই যাবে। মামলা মোকদ্দমায় আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। চিকিৎসা সংক্রান্ত কাজে লাভবান হবার সম্ভাবনা।

কুম্ভ : কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্রভাবে যাবে। আজ ঋণ দান বা ঋণগ্রহণের কোনও করতে হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভবান হওয়ার যোগ রয়েছে।

মীন : আজ আনার ব্যবসায় ও কর্মস্থলে কোনও ভালো ঘটনা ঘটতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। অংশিদারী ব্যবসায় নতুন কাজের যোগ প্রবল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877